Templates by BIGtheme NET
১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ২ জুন, ২০২০ ইং , ৯ শাওয়াল, ১৪৪১ হিজরী
Home » আইন- আদালত » নভেম্বরের প্রথম সপ্তাহে আবরার হত্যার চার্জশিট

নভেম্বরের প্রথম সপ্তাহে আবরার হত্যার চার্জশিট

প্রকাশের সময়: অক্টোবর ১৪, ২০১৯, ১২:০৭ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হ’ত্যার ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে নভেম্বরের ১ম সপ্তাহে চার্জশিট দাখিল করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

রোববার (১৩ অক্টোবর) রাতে ডিএমপির মুখপত্র ডিএমপি নিউজে এ তথ্য জানানো হয়েছে।

ডিএমপি জানায়, আলোচিত এই হ’ত্যাকাণ্ডের ঘটনায় ডিএমপি এ পর্যন্ত ১৯ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে। যাদের মধ্যে ইফতি মোশাররফ সকাল, মো. মেফতাহুল ইসলাম জিওন, মো. অনিক সরকার ও মো. মুজাহিদুর রহমান মুজাহিদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়ে কারাগারে রয়েছেন।

এদিকে মেহেদী হাসান রাসেল, মুহতাসিম ফুয়াদ, মুনতাসির আলম জেমি, খন্দকার তাবাখখারুল ইসলাম তানভির ও ইসতিয়াক আহম্মেদ মুন্নাকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল রোববার পর্যন্ত ডিবি কার্যালয়ে নয় জন রিমান্ডে আছে।

এ বিষয়ে ডিবির যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব বলেন, আলোচিত এই মামলার বিশেষজ্ঞের মতামত গ্রহণ ও বিভিন্ন তথ্য বিশ্লেষণ সম্পন্ন করে নভেম্বরের ১ম সপ্তাহের মধ্যে অভিযোগপত্র দাখিল করা সম্ভব হবে।

উল্লেখ্য, রোববার (৬ অক্টোবর) দিবাগত মধ্যরাতে বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবরারকে শেরেবাংলা হলের দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় নিহত আবরারের বাবা মো. বরকত উল্লাহ ১৯ জনসহ অজ্ঞাতনামা কয়েকজনকে অভিযুক্ত করে চকবাজার থানায় মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

8 + 4 =