Templates by BIGtheme NET
৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩ নভেম্বর, ২০১৯ ইং , ২৫ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » বিশেষ সংবাদ » মোদির জন্য মন্দির তৈরী করছেন মুসলিম নারীরা !

মোদির জন্য মন্দির তৈরী করছেন মুসলিম নারীরা !

প্রকাশের সময়: অক্টোবর ১২, ২০১৯, ১০:৫৭ অপরাহ্ণ

বিভিন্ন সামাজিক সংস্কার প্রবর্তনের জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিশেষ উপায়ে ধন্যবাদ দেওয়ার উদ্যোগ নিয়েছে দেশটির মুসলিমর নারীরা। উত্তর প্রদেশের মুজাফফরনগর জেলার একদল মুসলিম নারী প্রধানমন্ত্রী মোদিকে উৎস্বর্গ করে একটি মন্দির নির্মাণ করতে যাচ্ছেন। তিন তালাককে আইন করে শাস্তিযোগ্য অপরাধ হিসেবে ঘোষণা করার জন্য এ বিশেষ উদ্যোগের মাধ্যমে ধন্যবাদ জানাবেন মুসলিম নারীরা।

১১ অক্টোবর দুবাই ভিত্তিক সংবাদ মাধ্যম গালফ নিউজের এক প্রতিবেদনে বলা হয়, ১০ অক্টোবর মুসলিম নারীদের একটি সংগঠন মন্দির নির্মাণের কথা জানিয়ে জেলা ম্যাজিস্ট্রেটকে একটি স্মারকলিপি দিয়েছে। নিজেদের সংসারের খরচ বাঁচিয়ে মন্দির নির্মাণের ব্যয় সংগ্রহ করছেন মুসলিম নারীরা।

মুসলিম সংগঠনের নেত্রী রুবি গজনী গালফ নিউজকে জানান, মুসলিম নারীদের জন্য প্রধানমন্ত্রী অনেক কিছু করেছেন। এ জন্য উনি এই সম্মান পাওয়ার যোগ্য। তিন তালাক বাতিল করে আমাদের জীবনে আমূল পরিবর্তন এনেছেন নরেন্দ্র মোদি। তাছাড়া তিনি আমাদের জন্য গ্যাস সংযোগ ও বিনামূল্যে বাড়ি দিয়েছেন। এর বেশি ওনার কাছ থেকে আর কি চাওয়ার আছে?’

রুবি গজনী আরো বলেন, ‘আমরা স্পষ্ট বার্তা দিতে চাই যে মুসলিম নারীরা ভারতের প্রধানমন্ত্রী এবং তার নীতিমালার পুরোপুরি সমর্থন করছেন এবং তাকে কেউ মুসলিমবিরোধী বলে অভিহিত করার কোনো কারণ নেই।’

জানা গেছে, রুবি গজনিসহ আরো কয়েকজন মুসলিম নারী এ সংগঠনের নেতৃত্বে রয়েছেন। তাঁরা মনে করেন, গোটা বিশ্বজুড়ে সম্মানিত হচ্ছেন নরেন্দ্র মোদি। নিজের দেশেও তাঁর সম্মান হওয়া দরকার। এমন প্রেক্ষাপটে মোদির নামের উৎস্বর্গ করে মন্দির নির্মাণের কথা পরিকল্পনা করেছেন মুসলিম নারীরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 × five =