Templates by BIGtheme NET
১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১৬ সফর, ১৪৪১ হিজরী
Home » ব্রেকিং নিউজ » আওয়ামী লীগ নেতার মোটরসাইকেল চুরি করে ধরা পড়ল ছাত্রলীগ কর্মী

আওয়ামী লীগ নেতার মোটরসাইকেল চুরি করে ধরা পড়ল ছাত্রলীগ কর্মী

প্রকাশের সময়: অক্টোবর ৮, ২০১৯, ১১:৩৫ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো: সিলেটে আওয়ামী লীগ নেতার মোটরসাইকেল চুরি করে পুলিশের হাতে ধরা পড়েছে ছাত্রলীগ কর্মী আনিছুল হক নাইমসহ দুই ব্যক্তি। মোটরসাইকেল চুরির ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। এরা আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল, সুনামগঞ্জে জগন্নাথপুর উপজেলার চানপুর গ্রামের বজলুল হকের ছেলে আনিছুল হক নাইম (২৬) ও সিলেটের জৈন্তাপুর উপজেলার কেন্দ্রীয় মৌজা এলাকার মৃত আবদুল মান্নানের ছেলে মুহিবুর রহমান মুহিব (২৩)।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, আনিছুল হক নাইম ছাত্রলীগের কর্মী। তিনি সিলেট নগরীর টিলাগড়কেন্দ্রীক একটি গ্রুপের সাথে জড়িত। সিলেট জেলা আওয়ামী লীগের এক নেতার অনুসারী তিনি। খোঁজ নিয়ে এর সত্যতাও মিলেছে। জেলা আওয়ামী লীগের ওই নেতার সাথে এবং ছাত্রলীগের মিছিলসহ বিভিন্ন কর্মসূচিতে নাইমের বেশকিছু ছবি দেখা গেছে।

পুলিশ জানায়, গত ৭ আগস্ট সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের মোটরসাইকেল চুরি হয়। তার গ্রামের বাড়ি বিশ্বনাথের জানাইয়া থেকে মোটরসাইকেলটি নিয়ে যায় চোরচক্র। এ নিয়ে মামলা করেন সুমন।

এরপর মোটরসাইকেলটি চুরির পেছনে কারা জড়িত, তা খুঁজতে শুরু করে পুলিশ। প্রায় দেড় মাস পর চুরির সাথে জড়িত মুহিবকে গেল রবিবার জৈন্তাপুর থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সিলেট সরকারি কলেজের সামনে থেকে ছাত্রলীগ কর্মী নাইমকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, ‘নাইম ও মুহিব আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। তাদেরকে গ্রেফতারের পর সোমবার আদালতে প্রেরণ করা হয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × four =