Templates by BIGtheme NET
১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১৬ সফর, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » গুঞ্জন সত্যি হচ্ছে কি?

গুঞ্জন সত্যি হচ্ছে কি?

প্রকাশের সময়: অক্টোবর ৭, ২০১৯, ১১:৪১ পূর্বাহ্ণ

চলতি বছর পর্দায় এসেছিলেন ভারতীয় অভিনেতা সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা জুটি। অর্ণবের গাওয়া ‘কী হলে কী হতো’ গানের মডেল হয়েছিলেন তারা। এটাই ছিল যোগসূত্র।

এরপর থেকে কাজ না করলেও বারবার খবরের শিরোনাম হয়েছেন তারা।

কারণটা সৃজিতের সঙ্গে মিথিলার বেশ কিছু ঘরোয়া ছবি। এবারও তারা কলকাতার পত্রিকার সংবাদে। কারণ, আজ (৬ অক্টোবর) কলকাতার পূজামণ্ডপে একসঙ্গে দেখা গেছে তাদের।

অবশ্য সৃজিত নিজেই ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশ করেছেন। আর তাদের সঙ্গে দেখা গেছে প্রসেনজিৎ, নুসরাত ও তার স্বামী নিখিলকে।

আর তাই টলিউডের ‘মোস্ট অ্যালিজেবল ব্যাচেলর’-খ্যাত এই নির্মাতার ছবির নিচে ভক্তরা নানা মন্তব্য করে শুভেচ্ছা জানাতেও ভোলেননি।

২০১০ থেকে ২০১৯- এই কয়েক বছরের মধ্যে ভারতীয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক অভিনেত্রীর। এরমধ্যে আছেন বাংলাদেশি তারকাও।

বিশেষ করে সাম্প্রতিক সময়ে কারণে-অকারণে মিথিলার সঙ্গেই বেশি দেখা যাচ্ছে এই নির্মাতাকে। মাস কয়েক আগে ঘরোয়া আয়োজনে প্রথম একসঙ্গে দেখা যায় তাদের। অল্প দিনের মধ্যেই তাদের সখ্য হয়।

গত ২৩ সেপ্টেম্বর পরিচালকের জন্মদিনেও একটি ছবিতে দেখা গেছে মিথিলার উপস্থিতি।

এর আগে, গেল মাসে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মিথিলা।

আর এ বিষয়ে মিথিলার ভাষ্য ছিল এমন, ‘অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানীং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়।’

এদিকে, স্ত্রী ছেড়ে যাওয়ার পর এখন ‘সিঙ্গেল’ তকমা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন সৃজিত। তার প্রেমিকাদের তালিকায় উঠে আসে স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, রাজনন্দিনীদের নাম। সর্বশেষ তালিকায় যোগ হয়েছে মিথিলার নামটিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 × 2 =