Templates by BIGtheme NET
২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ১৬ সফর, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » বেতন বাড়লো ভারতীয় খেলোয়াড়দের

বেতন বাড়লো ভারতীয় খেলোয়াড়দের

প্রকাশের সময়: সেপ্টেম্বর ২২, ২০১৯, ২:৫২ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক :

বিশ্ব ক্রিকেটে অন্যতম ধনী ভারতের ক্রিকেট বোর্ড- বিসিসিআই। ভারতীয় ক্রিকেট দলের পারফরম্যান্সের সঙ্গে সমান্তরালে বৃদ্ধি পায় বিসিসিআইয়ের সম্পত্তিও। তাই এবার ক্রিকেটারদের ভাতা ও অন্যান্য সুবিধাদি বাড়ানোর সিদ্দান্ত নিয়েছে ভারতের ক্রিকেট বোর্ড।

বিশেষ করে সাম্প্রতিক সময়ে বাইরের দেশে অকল্পনীয় উন্নতি করেছে বিরাট কোহলির ভারত। আগে শোনা যেত, ভারত দেশের মাটিতে রাজা, বিদেশের মাটিতে গেলে প্রজা। এটিকে ভুল প্রমাণ করতে শুরু করেছেন কোহলি-রোহিতরা। যার সবশেষ উদাহরণ ওয়েস্ট ইন্ডিজের মাটিতে গিয়ে কোনো ম্যাচেই না হারা।

মূলত বর্তমান সময়ে সবকিছুর বাড়তি দামের কথা চিন্তা করেই নেয়া হয়েছে ভাতা বাড়ানোর সিদ্ধান্ত। আগে দৈনিক ভাতা হিসেবে ১০০ ডলার করে পেতেন ভারতের ক্রিকেটাররা। যা ভারতীয় মুদ্রায় ৭৫০০ রুপির সমমানের ধরা হতো। তবে এখন আর এই অর্থে কিছুই সম্ভব না বিধায় দ্বিগুণ (২৫০ ডলার) করে দেয়া হয়েছে দৈনিক ভাতা।

শুধু খেলোয়াড়দেরই নয়, কোচিং স্টাফদেরও ভাতা বাড়িয়েছে বিসিসিআই। দৈনিক থাকার খরচ হিসেবে এখন থেকে ৩৫০০ রুপির বদলে ৭৫০০ রুপি করে পাবেন তারা। এছাড়া বিদেশ সফরে তাদের দৈনিক ভাতা আগে থেকেই ২৫০ ডলার করে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

9 + thirteen =