Templates by BIGtheme NET
২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ১৬ সফর, ১৪৪১ হিজরী
Home » বিবিধ » থানায় গান গেয়ে পুলিশকে নাজেহাল! (ভিডিও)

থানায় গান গেয়ে পুলিশকে নাজেহাল! (ভিডিও)

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১৮, ২০১৯, ১২:৫০ অপরাহ্ণ

অনলাইন ডেস্কঃ

গান বিষয়টিই যে কতটা ‘অসহনীয়’ হয়ে উঠতে পারে তা হাড়ে হাড়ে টের পাচ্ছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পূর্ব বর্ধমানের ভাতার থানার পুলিশ।

জানা গেছে, মধ্যরাতে রাস্তায় ঘোরাঘুরির সময় এক মানসিক ভারসাম্যহীন আদিবাসী নারীকে উদ্ধার করে নিয়ে আসে ভাতার থানার পুলিশ। এরপর থানায় বসে সারারাত ধরে গলা ছেড়ে গান গেয়ে গেলেন ওই আদিবাসী মহিলা। তাকে এক মুহূর্তের জন্য চুপ করাতে পারেননি পুলিশকর্মীরা।

শুধু তাই নয়, তার গান না শুনে কেউ অন্যমনস্ক হলেই সেই পুলিশকর্মী ও সিভিক ভলেন্টিয়ার্সকে ধাক্কাধাক্কি করেছেন ওই নারী। গান শুনতে শুনতে ঘুমিয়ে পড়ার অপরাধে এক নারী পুলিশকর্মীকে গলা টিপেও ধরেছেন। গত রবিবার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত অবিরাম চলেছে ওই নারীর উৎপাত। তার জেরে কার্যত নাজেহাল পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত গান করতেই ব্যস্ত ছিলেন ওই নারী। তারই মধ্যে অনেক অনুনয় বিনয় করে পুলিশ জানতে পারে তার বাড়ি ঝাড়গ্রামের বিনপুর থানা এলাকায়। ভাতার থানার ওসি প্রণব ব্যানার্জি জানিয়েছেন, বিনপুর থানার পুলিশকে খবর দেওয়া হয়েছে। যাতে তার বাড়ির লোকজনদের জানাতে পারে। তবে এদিন দুপুর পর্যন্ত বিনপুর থানা থেকে কোনও উত্তর আসেনি। তাই ভাতার পুলিশ এখনও ভুগছে ‘গানআতঙ্কে’।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

10 − 7 =