Templates by BIGtheme NET
২৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ৯ ডিসেম্বর, ২০১৯ ইং , ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » জাতীয় » ডাকসু ভিপি নূরের বিবাহ সমাচার

ডাকসু ভিপি নূরের বিবাহ সমাচার

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১৮, ২০১৯, ১:১৬ পূর্বাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ- ডাকসুর নির্বাচিত ভিপি ও বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক নুরুল হক নুর তার স্ত্রী নিয়ে লুকোচুরি করছেন বলে অভিযোগ উঠেছে। ঢাকা বিশ্ববিদ্যালয় অঙ্গনে নুর বিবাহিত এটি প্রতিষ্ঠিত থাকলেও তিনি কখনো এটি স্বীকার করেননি বলে অভিযোগ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাধিক শিক্ষার্থী। ভিপি নির্বাচিত হওয়ার পর গণমাধ্যমেও এ বিষয়ে একাধিক প্রতিবেদন প্রকাশ হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নুরুল হক নুরের স্ত্রী মারিয়া আক্তার লুনা একজন শিক্ষক । তিনি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার মধ্য চর বিশ্বাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। ২০১৬ সালে চর বিশ্বাস ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হাতেম আলীর মেয়ে মারিয়াকে পারিবারিকভাবে বিয়ে করেন নুর।

অনুষন্ধানে জানা যায়, নুরের স্ত্রী লুনা বিবাহের পূর্বে গার্হস্থ অর্থনীতি কলেজের শিক্ষার্থী ছিলেন।পরে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তার চাকুরী হলে তিনি পটুয়াখালীতে চলে যান।

জানা যায়, চলতি বছরের ২১ মার্চ লুনা রাজধানীর ধানমন্ডীর গ্রীন লাইফ হাসপাতালে একটি কন্যা সন্তান জন্ম দেন। স্ত্রীর মাতৃত্বকালীন ছুটিতে থাকা অবস্থায় নুর তার স্ত্রী ও সন্তান নিয়ে রাজধানীর উত্তর বাড্ডায় ৩৮/এ, সালাউদ্দিন টাওয়ারে অবস্থান করছিলেন। এখনও তার স্ত্রী ও সন্তান সেখানেই বসবাস করছেন বলে জানা গেছে।

এদিকে, স্ত্রী ও সন্তানে তথ্য নিয়ে লুকোচুরি করায় নুরকে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। সাধারণ শিক্ষার্থীরা বলছেন, একজন দায়িত্বশীল মানুষের কাছে এমন আচরণ কেউই প্রত্যাশা করে না।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সুলতান মাহমুদ বলেন, বিয়ে করা একজন মানুষে অধিকার। এটি নিয়ে লুকোচুরি কেউই প্রত্যাশা করে না। অন্তত আমরা যাকে ভোট দিয়ে ছাত্র প্রতিনিধি নির্বচিত করেছি তার কাছ থেকে এই রকম একটি বিষয় নিয়ে মিথ্যা তথ্য আশা করিনি।

এ বিষয়ে নুর এখন গণমাধ্যমে কোন মন্তব্য করেননি বা প্রতিবাদও করেননি। তার নিরবতাই প্রতিবেদনের সত্যতা প্রমাণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fifteen − eight =