Templates by BIGtheme NET
২ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » গ্যালারিতে মোবাইলের আলো নিয়ে বিবাদে জড়ান সাকিব-রশিদ !

গ্যালারিতে মোবাইলের আলো নিয়ে বিবাদে জড়ান সাকিব-রশিদ !

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১৬, ২০১৯, ৬:৫১ অপরাহ্ণ

ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানদের কাছে ২৫ রানে হেরেছে বাংলাদেশ। ১১ রানে দুই উইকেট হারানোর পর ১২ বলে ১৫ রান করে সাকিব যখন প্রাথমিক ধাক্কা কাটিয়ে উঠার ইঙ্গিত দিচ্ছিলেন তখনই মেজাজ হারিয়ে বসেন বাংলাদেশ দলপতি।

মুজিবুর রহমানের করা ইনিংসের পঞ্চম ওভারের শুরুতে রশিদ খানের সঙ্গে হঠাৎ কিছু একটা নিয়ে লেগে যায় সাকিবের। সেই বাদানুবাদে ক্ষতিটা হয়েছে বাংলাদেশেরই। কারণ এরপর মেজাজ হারিয়ে উড়িয়ে মারতে গিয়ে উইকেট বিলিয়ে দিয়ে আসেন সাকিব। আর সাকিবের সেই ক্যাচ ধরে রশিদের অভিব্যক্তি বলে দিচ্ছিল, দারুণ ‘প্রতিশোধ’ নিয়েছেন!

তা মাঠে কী নিয়ে তাদের মধ্যে বাদানুবাদ হয়েছিল? সংবাদ সম্মেলনে প্রশ্নটা সাকিব এড়িয়ে গেলেও আফগানিস্তান দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসা মুজিবুর রহমান বলেন, ওই সময় রশিদ আম্পায়ারকে শুধু মোবাইলের আলো নিয়ে জিজ্ঞাসা করেছিল। দর্শকেরা তখন গ্যালারিতে মোবাইলের আলো নেভাচ্ছিল আর জ্বালাচ্ছিল, রশিদ সেটা নিয়েই জিজ্ঞাসা করছিল।

জানা গেছে, গ্যালারিতে দর্শকদের মোবাইলের আলো জ্বলা-নেভা নিয়ে আম্পায়ারের কাছে প্রতিবাদ জানিয়ে খেলা আকস্মিক বন্ধ করেছিল আফগানিস্তান। আম্পায়াররা তখন জানিয়েছেন, বিষয়টা তাদের হাতে নেই। এটা নিয়ে কিছু করা সম্ভব নয়।

এখানে সাকিবের আপত্তি, গ্যালারিতে মোবাইলের আলো নেভা-বন্ধ নতুন কিছু নয়। আর এটা নিয়ে খেলা বন্ধ করা কিংবা অভিযোগ জানানোর কী আছে? যদিও রশিদের সঙ্গে এটা নিয়ে কথা বলতে গিয়ে চড়া মূল্যটা দিতে হয়েছে সাকিবেরই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 − five =