Templates by BIGtheme NET
১৬ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৩০ মে, ২০২০ ইং , ৫ শাওয়াল, ১৪৪১ হিজরী
Home » ব্রেকিং নিউজ » প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা আগামী মাসে

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা আগামী মাসে

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১৬, ২০১৯, ৪:২২ অপরাহ্ণ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা অক্টোবরের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হবে। রবিবার সন্ধ্যায় লিখিত পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। এতে ৫৫ হাজার ২৯৫ জন লিখিত পরীক্ষায় পাস করেছেন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সূত্র জানায়, যারা লিখিত পরীক্ষায় পাস করেছেন তাদের মোবাইল এসএমএসের মাধ্যমে জানিয়ে দেয়া হয়েছে। লিখিত পরীক্ষায় পাস করা প্রার্থীদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ডিপিইতে আসতে বলা হয়েছে। প্রার্থীদের কাগজপত্র যাচাই-বাছাই করে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র দেয়া হবে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) মহাপরিচালক ড. এ এফ এম মনজুর কাদির বলেন, ৩০ সেপ্টেম্বর থেকে পরবর্তী এক সপ্তাহের মধ্যে প্রবেশপত্র বিতরণ কার্যক্রম শেষ করা হবে। ১০ অক্টোবর থেকে জেলা পর্যায়ে মৌখিক পরীক্ষা আয়োজন করা হবে। অক্টোবরের মধ্যেই দেশের ৬১টি জেলার মৌখিক পরীক্ষা শেষ করা হবে। এরপর ফলাফল জেলা পর্যায় থেকে ডিপিইতে পাঠানো হবে। মৌখিক পরীক্ষা শেষে চূড়ান্ত ফল পরবর্তী এক মাসের মধ্যে প্রকাশ করা হবে।

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার প্রথম ধাপ গত ২৪ মে, দ্বিতীয় ধাপ ৩১ মে, তৃতীয় ধাপ ২১ জুন এবং চতুর্থ ধাপের পরীক্ষা ২৮ জুন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × four =