Templates by BIGtheme NET
১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১৬ সফর, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » এন্ড্রু কিশোরের চিকিৎসা শুরু

এন্ড্রু কিশোরের চিকিৎসা শুরু

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১৬, ২০১৯, ১০:১৪ পূর্বাহ্ণ

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসা শুরু হয়েছে।

প্রথম ধাপে চলছে বিভিন্ন পরীক্ষা। সব পরীক্ষার ফলাফল পাওয়ার পর চিকিৎসকেরা সিদ্ধান্ত নেবেন বলে জানা গেছে। পরীক্ষার জন্য তাকে আরও দুই দিন হাসপাতালে ভর্তি থাকতে হবে।

গত সোমবার সকালে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছেড়েছেন এন্ড্রু কিশোর। এ সময় সঙ্গে ছিলেন তার স্ত্রী এবং আরেকজন সংগীতশিল্পী জাহাঙ্গীর সাঈদ।

দেশ থেকে সব সময় এন্ড্রু কিশোরের স্বাস্থ্যের বিষয়ে খোঁজ রাখছেন তার শিষ্য মোমিন বিশ্বাস।

মোমিন বিশ্বাস জানান, এন্ড্রু কিশোর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সেখানে ব্লাড পরীক্ষাসহ তার শরীরের বিভিন্ন অর্গান পরীক্ষা-নিরীক্ষা করে দেখেছেন।

তিনি বলেন, দাদার এড্রিনাল গ্লান্ট (যেখান থেকে হরমন প্রডিউজ হয়) একটু বড় হয়ে গেছে যার ফলে শরীরের ওজন কমাসহ নানা সমস্যা দেখা দিয়েছে। তার জন্য সবাই দোয়া করবেন।

তিনি আরও বলেন, এখন তার আরেকটি সমস্যা হলো জ্বর। প্রতিদিন তার জ্বর আসছে। তা নিয়ে চিকিৎসকেরা চিন্তিত। কেন এভাবে জ্বর আসছে, তার সমাধান খুঁজছেন চিকিৎসকেরা। এ ছাড়া তার শরীরের কিছু নমুনা বায়োপসির জন্য পাঠানো হয়েছে ল্যাবে। সে রিপোর্ট পাওয়া যাবে ছয় সপ্তাহ পর।

এদিকে এন্ড্রু কিশোরকে চিকিৎসার জন্য দশ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ শিল্পীর হাতে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী। মুহূর্তেই এমন খবর ও ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ওঠে নেতিবাচক প্রতিক্রিয়ার ঝড়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × 5 =