Templates by BIGtheme NET
২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ১৬ সফর, ১৪৪১ হিজরী
Home » বিশেষ সংবাদ » যে কারণে বিএনপিকে প্রতিদ্বন্দ্বী মানছেন না সাদ এরশাদ!

যে কারণে বিএনপিকে প্রতিদ্বন্দ্বী মানছেন না সাদ এরশাদ!

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১৫, ২০১৯, ৯:০৮ অপরাহ্ণ

নিজস্ব সংবাদ: রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে জয়ের পথে কোনো চ্যালেঞ্জ দেখছেন না জাতীয় পার্টির (জাপা) প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের পুত্র ও জাপা মনোনীত প্রার্থী রাহগির আল মাহি সাদ এরশাদ।

তিনি বলছেন, এই আসনে নির্বাচনকে আমি উপভোগ করছি। যাদের সঙ্গে চ্যালেঞ্জে যাব, তাদের (বিএনপির) রাজনীতি তো ভঙ্গুর অবস্থায় রয়েছে। বিএনপির অতিথি প্রার্থী ও কোন্দলের জেরে আমি বিশাল ব্যবধানে জয়ী হবো বলে বিশ্বাস করি।
১৩ সেপ্টেম্বর দুপুরে এই প্রতিবেদকের সঙ্গে একান্ত আলাপকালে এসব কথা বলেন সাদ এরশাদ।

সাদ বলেন, রংপুরের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। এ আসন থেকে আমার বাবা এরশাদ বার বার নির্বাচিত হয়েছেন। এখানেই বাবার শৈশব কেটেছে। আর এ কারণে এখানকার মাটি ও মানুষ আমার আত্মার আত্মীয়। এই এলাকার মানুষের কাছে তাদের সন্তানের দাবি নিয়ে তাদের সেবা করার জন্য নির্বাচন করতে নেমেছি আমি। আশা করছি, ভোটাররা আমাকে খালি হাতে ফেরাবেন না। আমি যতবার রংপুরে গিয়েছি, ততবার মনে হয়েছে আমি আমার বাবার কাছে এসেছি।

রংপুর-৩ আসনের বিএনপির প্রার্থিতা বিষয়ে জানতে চাইলে সাদ এরশাদ বলেন, রাজনীতিতে বিএনপি আর নিজের অবস্থানে নেই। ফলে তাদের নিয়ে ভাবার কিছুই নেই। জাতীয় পার্টিকে এই আসনে বিপুল ব্যবধানে জয়ী করে আমি আমার বাবার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো। রংপুর-৩ আসনে বিএনপির প্রার্থীকে নিয়ে ভাবছি না। আমি ভাবছি, জাতীয় পার্টির আগামীর উজ্জ্বল ভবিষ্যৎ নিয়ে।

নির্বাচিত হলে এলাকার জনগণের জন্য করণীয় প্রসঙ্গে এরশাদপুত্র বলেন, রাজনীতি করছি মানুষের জন্য। এখানে আমার ব্যক্তিগত কোনো চাওয়া-পাওয়া নেই। বাবার স্বপ্ন বাস্তবায়ন ও তার অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবো।

উল্লেখ্য, রংপুর-৩ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর। গত নির্বাচনে এরশাদকে সমর্থন দেয় আওয়ামী লীগ। এবারও ছাড় আশা করছে জাতীয় পার্টি। ২০দলীয় জোটের শরিক বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান রিটা রহমান ধানের শীষ প্রতীকে ইতোমধ্যে মাঠে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

10 − 7 =