Templates by BIGtheme NET
২৩ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৬ এপ্রিল, ২০২০ ইং , ১২ শাবান, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » নিজেদের ফেভারিটই মানছেন মোসাদ্দেক

নিজেদের ফেভারিটই মানছেন মোসাদ্দেক

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১১, ২০১৯, ৯:০১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক :

জিম্বাবুয়ে ও আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজটি বাংলাদেশ শুরু করতে যাচ্ছে খুব নড়বড়ে অবস্থান থেকে। বিশ্বকাপের পর শ্রীলঙ্কায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হার। এরপর ঘরের মাঠে টেস্টে নবীন আফগানিস্তানের বিপক্ষে সিরিজের একমাত্র ম্যাচেও ভরাডুবি। সব মিলে বাংলাদেশ দল পরাজয়ের বৃত্তে বন্দী।

এমনকি ত্রিদেশীয় সিরিজ মাঠে গড়ানোর আগে বুধবার জিম্বাবুয়ের বিপক্ষে হেরে গেছে মুশফিকুর রহিম, সাব্বির রহমানদের নিয়ে গড়া বিসিবি একাদশ। তবে এসব ব্যর্থতা ভুলে ত্রিদেশীয় সিরিজে সবকিছু নতুনভাবে শুরু করতে চান মোসাদ্দেক হোসেন। সাম্প্রতিক সময়টা দলের ভালো কাটেনি। তাই বলে এই সিরিজে নিজেদের ফেভারিট না ভাবার কারণ দেখেন না এই অলরাউন্ডার।

বুধবার(১১সেপ্টেম্বর) মিরপুরে অনুশীলন সেরেছে টাইগাররা। এ সময় সংবাদমাধ্যমে দলের প্রতিনিধি হয়ে কথা বলেন মোসাদ্দেক। জানালেন চারদিকে যে সমালোচনা, সেগুলোতে পাত্তা না দিয়ে নিজেদের কাজটা ঠিকঠাক করতে চান।

‘আমাদের যে দিকগুলো আছে, সব বিভাগ থেকে আমরা যদি আমাদের সেরাটা দিতে পারি, আমার মনে হয় যে এদিকে ফোকাস করাই সবচেয়ে ভালো হবে।’- বলেন মোসাদ্দেক।

টেস্টে সিরিজের আগে উইকেট নিয়ে আলোচনা হয়েছে অনেক। মন মতো উইকেট না পাওয়া নিয়েও কথা উঠেছে। টি-টোয়েন্টি সিরিজের আগে মোসাদ্দেক বলছেন, ‘টি-টোয়েন্টি ফরম্যাটের উইকেটগুলো সব সময় একটু ভালোই থাকে। আসলে আমরা এগুলো নিয়ে চিন্তা না করে একটা ম্যাচ জেতার চিন্তা করছি। একটা মোমেন্টাম পাওয়াটা আমাদের খুব জরুরি।’

সিরিজে নিজেদের ফেভারিট দাবি করে মোসাদ্দেক বলেন, ‘যখন হোমে খেলি, সব সময় আমরা ফেভারিটই থাকি। তাই এখনে ফেভারিট না হওয়ার কারণ আমি দেখছি না।’

শুক্রবার শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। মিরপুরে প্রথম ম্যাচেই জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eleven − two =