Templates by BIGtheme NET
২৩ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ৭ ডিসেম্বর, ২০১৯ ইং , ৯ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » মা হচ্ছেন প্রিয়াঙ্কা!

মা হচ্ছেন প্রিয়াঙ্কা!

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১০, ২০১৯, ৫:৫০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, সম্প্রতি এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। অবশ্য, পরে তা নাকচ করে দেন সাবেক এই বিশ্বসুন্দরী।

এবার প্রিয়াঙ্কা আলোচনায় চলে আসলেন বিয়ের আগেই গর্ভবতী হয়ে। তবে সেটি রিয়েল লাইফে নয়, রিল লাইফে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ সিনেমার ট্রেলার। প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, কাশ্মীরিকন্যা জায়রা ওয়াসিমকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে এই সিনেমায়। ট্রেলারে দেখা গেছে অভিনেতা রোহিত সরফকেও।

পরিচালক সোনালি বোসের এই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর পরই কয়েক লক্ষ ভিউ হয়েছে ইউটিউবে। ছবির ট্রেলারে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারকে দেখা যাচ্ছে জায়রা ওয়াসিমের বাবা, মায়ের চরিত্রে। ট্রেলার উঠে এসেছে প্রিয়াঙ্কা-ফারহানের গভীর প্রেমের গল্প। বিয়ের আগেই যেখানে প্রিয়াঙ্কা ও ফারহান শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন এবং প্রিয়াঙ্কা গর্ভবতী হয়ে পড়েন। সেই গল্পটাই তুলে ধরা হয়েছে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’র ট্রেলারে।

শুধু তাই নয়, বাবা-মায়ের ২৫ বছরের প্রেমের সম্পর্ক এবং তাদের জীবনের টানাপোড়েনকে সুন্দরভাবে দর্শকদের সামনে তুলে ধরেছেন তাদের টিনেজার কন্যা। সিনেমায় সেই চরিত্রেই দেখা যাবে বলিউডের কাশ্মীরি-কন্যা জায়রাকে।

গল্পে জায়রার চরিত্রের নাম আয়েশা চৌধুরী। মেয়েকে নিয়ে ভালই চলছিল সবকিছু। হঠাৎই ঝড় উঠল পরিবারে। আয়েশার দেখা দিল ফুসফুসের ভয়াবহ সমস্যা। পাল্টে গেল সবকিছু। শুরু হল এক নতুন লড়াই, মেয়েকে বাঁচিয়ে রাখার সংগ্রাম। তিন মিনিট দশ সেকেন্ডের ট্রেলারটি বার্তা দিচ্ছে হার না মানার। জোগায় বেঁচে থাকার রসদ।

আগামী ১১ অক্টোবর মুক্তি পাবে এই সিনেমা। মুক্তির আগেই প্রিয়াঙ্কা এবং ফারহানের অনস্ক্রিন রসায়ন নিয়ে উচ্ছ্বসিত তাদের ভক্তরা। দুজনকে এই ছবিতে বেশ কিছু খোলামেলা দৃশ্যেও দেখা যাবে।

আর বিয়ের পর ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ দিয়ে বলিউডে কামব্যাক করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 × 1 =