Templates by BIGtheme NET
৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ২২ মুহাররম, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » সালমান আমার সারা জীবনের বন্ধু : ক্যাটরিনা

সালমান আমার সারা জীবনের বন্ধু : ক্যাটরিনা

প্রকাশের সময়: সেপ্টেম্বর ৮, ২০১৯, ২:৫৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

এক সময় প্রেমের সম্পর্ক থাকলেও এখন ক্যাটরিনা কাইফ ও সালমান খানের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক। সেই প্রভাব পড়ে পর্দায়ও। বন্ধুত্বের জন্যই দুজনের রসায়নে মুগ্ধ দর্শকরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমানের সঙ্গে বন্ধুত্ব নিয়ে ক্যাটরিনা বলেন, তার জীবনে কোনো সমস্যা এলেই সালমান ঠিক বুঝে যায়। ক্যাটরিনার কথায় সালমান সব সময় আমার সঙ্গে থেকেছে। ও সব সময় বছরের পর বছর ধরে আমার সঙ্গে থেকে আমাকে সাহায্য করেছে।

এমনও হয়েছে আমার জীবনে খুব সমস্যা চলছে। এদিকে সালমানের সঙ্গে কোনো যোগাযোগও নেই। ওর জানার কথাও নয় আমার সমস্যার ব্যাপারে। কিন্তু সেই সময়গুলোতেই ঠিক ওর সঙ্গে দেখা হয়ে যায়। ও বুঝতে পারে আমার কোনো সমস্যা হলে। ক্যাটরিনা আরও বলেন, সালমান আমার সারা জীবনের বন্ধু। ও এমন একটা মানুষ, যাকে বিশ্বাস করা যায়। ওর সঙ্গে আমার বিশেষ একটা যোগাযোগ রয়েছে বলে মনে হয়।

তবে শুধু সালমানের সঙ্গে নয়। সালমানের পরিবার, বিশেষ করে তার বোন অলভিরা ও অর্পিতার সঙ্গে সম্পর্ক খুব ভালো। ক্যাটরিনার কথায়, ওরা আমার অষ্টম ও নবম বোন।

ক্যাটরিনা কাইফ সম্পর্কের বিষয়ে বেশ চাপা স্বভাবের। ক্যারিয়ারের শুরুতে সালমান খানের সঙ্গে প্রেম নিয়ে বেশ আলোচনা তৈরি হয়। কিন্তু এ নিয়ে কখনই কোনো কথা বলেননি ক্যাটরিনা। এরপর রণবীর কাপুরের সঙ্গে প্রেম তো সবার জানা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের প্রেমের সময়ের অনেক ছবিও রয়েছে। ক্যাটরিনার এই প্রেম গড়ায় বিয়ে পর্যন্ত। রণবীরের পরিবারের সঙ্গে তার ছবি প্রকাশ হওয়ার পর এমন খবরই পাওয়া যায়। রণবীর নিজেও সেই সম্পর্কের কথা স্বীকার করেন গণমাধ্যমে। ক্যাটরিনা এ নিয়ে সব জায়গায় ইতিবাচক সাড়া দিলেও নিজে কখনো তাদের সম্পর্কের বিষয়ে কথা বলেননি।

তবে বিচ্ছেদের এত বছর পর রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে সম্প্রতি অনেক কথাই বলেছেন তিনি। সেই সময় তাদের নানা মান-অভিমানের কথা বলেছেন ক্যাট। সম্প্রতি ওই সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, ‘রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে সেই সময়ে আমি কোনো কিছুই বলিনি। তখন এই বলার বিষয়ে আমি পুরোটা সৎ ছিলাম না। এর মাশুল আমাকে এখন দিতে হচ্ছে। আমি যখন বলি বর্তমানে আমি একা রয়েছি। কোনো সম্পর্কে আমি এখন নেই। সেটি কেউ বিশ্বাস করতে চায় না।’

প্রসঙ্গত, সালমান ও ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছিল আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে। সেই ছবিতে ক্যাটরিনার অভিনয় প্রশংসিত হয়েছে। দুজনের রসায়নেও মুগ্ধ হয়েছেন ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five − 4 =