Templates by BIGtheme NET
১ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ১৬ মুহাররম, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » ইংল্যান্ডের সামনে বাধা হয়ে দাঁড়িয়েছেন স্মিথ

ইংল্যান্ডের সামনে বাধা হয়ে দাঁড়িয়েছেন স্মিথ

প্রকাশের সময়: সেপ্টেম্বর ৫, ২০১৯, ৫:২৯ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক :

চলতি অ্যাশেজ সিরিজে সতর্কভাবে খেলছেন স্টিভ স্মিথ। রান করে যাচ্ছেন অতি সহজে। আতঙ্কে পরিণত হয়েছেন ব্রিটিশ বোলারদের। আর আজ ওল্ড ট্র্যাফোর্ডে অ্যাশেজের চতুর্থ টেস্টে ইংল্যান্ডের সামনে সব থেকে বড় বাধা হয়ে দাঁড়িয়েছেন স্মিথ। ব্যাটিংয়ের স্তম্ভ হয়ে দাঁড়িয়েছেন তিনি।

এদিকে পেসারদের অনুকূল পরিস্থিতি হওয়া সত্ত্বেও টস জিতে অজি অধিনায়ক টিম পেইন প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। শুরুতেই দুই ওপেনার আউট হয়ে বসায় পেইনের সিদ্ধান্ত কতটা সঠিক, তা নিয়ে সংশয় দেখা দেয়। তবে ল্যাবুশেনকে সঙ্গে নিয়ে স্মিথ বুঝিয়ে দেন যে, সঠিক সিদ্ধান্তই নিয়েছেন অজি দলনায়ক।

মাত্র ২৮ রানের মধ্যে ডেভিড ওয়ার্নার ও মার্কাস হ্যারিস সাজঘরে ফেরেন। খাতা খুলতে পারেননি ওয়ার্নার। হ্যারিস আউট হন ব্যক্তিগত ১৩ রানে। ল্যাবুশেনকে সঙ্গে নিয়ে স্মিথ তৃতীয় উইকেটের জুটিতে ১১৬ রান যোগ করেন স্মিথ এবং প্রাথমিক বিপর্যয় রোধ করেন। শেষে চলতি সিরিজে উপর্যুপরি নিজের চতুর্থ হাফসেঞ্চুরি করে আউট হন ল্যাবুশেন৷ লর্ডসে স্মিথের কনকাশন পরিবর্ত হিসাবে খেলতে নেমে ৫৯ রান করেছিলেন তিনি। লিডসের দুই ইনিংসে যথাক্রমে ৭৪ ও ৮০ রান যোগ করেন।

সারা দিনে খেলা হয় মাত্র ৪৪ ওভার। বৃষ্টিতে দিনের মতো খেলা বন্ধ হয়ে যাওয়ার সময় অস্ট্রেলিয়া ৩ উইকেট হারিয়ে ১৭০ রান তুলে। বৃষ্টি শেষে ১৯ রান যোগ করে সাজঘরে ফেরেন ট্রেভিস হেড। কিন্তু নেমে আবারও খেল দেখাতে শুরু করেন স্মিথ। ১৩০ বলে ১০ বাউন্ডারির সাহায্যে ৮০ রান করে ব্যাট করছেন স্মিথ। সঙ্গে আছেন ১৬ রান করা ম্যাথু ওয়েড।

এদিকে ইংল্যান্ডের হয়ে ৩টি উইকেট নিয়েছেন স্টুয়ার্ট ব্রড। ১টি উইকেট ক্রেগ ওভার্টনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × 1 =