Templates by BIGtheme NET
২ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ১৭ মুহাররম, ১৪৪১ হিজরী
Home » বিশেষ সংবাদ » আবেদন পত্রটি ভুয়া; দাবি রুমিন ফারহানার

আবেদন পত্রটি ভুয়া; দাবি রুমিন ফারহানার

প্রকাশের সময়: আগস্ট ২৫, ২০১৯, ১০:০৩ অপরাহ্ণ

সরকারের কাছে প্লট চেয়ে পাঠানো চিঠি ফেইসবুকে ভাইরাল হওয়ার ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন বিএনপির সংরক্ষিত আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা। প্লটের জন্য আবেদনের বিষয়ে তিনি বলেন, ‘ফেসবুকে আমার যেই চিঠিটা ভাইরাল হয়েছে সেটা- না অবৈধ, না অনৈতিক। কোনোটাই না। এই্ কারণেই নয় যে, এই ‍সুবিধাটা রাষ্ট্রীয় সুযোগ বা রাষ্ট্রীয় অধিকার।

গণমাধ্যমে আবেদনের কথা স্বীকার করলেও অথচ তার ৬ ঘণ্টা পরে সন্ধ্যায় নিজের ফেসবুক স্ট্যাটাসে রুমিন বলেছেন, আমি কোন আবেদন করি নাই। এটা ভুয়া, তাদের নিজের বানানো। নিজের স্বাক্ষরযুক্ত চিঠির বিষয়ে গণমাধ্যমে এক কথা ও ফেসবুকে আরেক কথা বলে নিজের পক্ষে সাফাই গেয়েছেন তিনি। সত্যকে ঢাকতে তিনি নিজেই বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা করছেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

এর আগে ২৫ আগস্ট দুপুরে তিনি গণমাধ্যমকে বলেন, একজন সংসদ সদস্য রাষ্ট্র থেকে জায়গার জন্য এপ্লাই করতে পারেন সেই সুযোগ তার আছে, তিনি একটি ট্যাক্স ফ্রি গাড়ি আনতে পারেন সেই সুযোগ তার আছে, তিনি বেতন-ভাতা পান এবং তিনি পাঁচ বছরের জন্য একটা এ্যাপার্টমেন্ট পান-এই চারটি জিনিস হচ্ছে রাষ্ট্রীয় সুযোগ।

তিনি বলেন, এই রাষ্ট্রীয় সুযোগ যেই সংসদ সদস্য হবেন সেই রাষ্ট্র থেকে পাবেন। সেই সুবাদে আমি একটি আবেদনপত্র দিয়েছি। শুধু আমি একা নই, অন্তত তিন‘শ থেকে সাড়ে তিন‘শ এমপি এপ্লিকেশন দিয়েছেন।’আমি এই সরকারের কাছ থেকে এক সুতা জমিও আশা করি না, আমি চিন্তাও করি না। এটা একটা প্রসিডিউর, একটা ফরমালিটিজ যেটা সব এমপি করেছেন, আমিও করেছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two × three =