Templates by BIGtheme NET
২ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ১৭ মুহাররম, ১৪৪১ হিজরী
Home » সর্বশেষ সংবাদ শিরোনাম » ১৬০ টন সিমেন্ট নিয়ে জাহাজ ডুবি

১৬০ টন সিমেন্ট নিয়ে জাহাজ ডুবি

প্রকাশের সময়: আগস্ট ২৫, ২০১৯, ৬:০৩ অপরাহ্ণ

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর দৌলতদিয়ায় পদ্মা নদীতে ১৬০ টন সিমেন্ট নিয়ে একটি জাহাজ ডুবে গেছে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। রবিবার দুপুর ১টার দিকে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ডল্লাপাড়ার অদূরে পদ্মা নদীতে ‘আল্লাহর দান’ নামে ওই জাহাজটি ডুবে যায়। এ সময় জাহাজে থাকা চার শ্রমিক স্থানীয়দের সহযোগিতায় তীরে উঠে আসেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার মাহফুজুর রহমান জানান, জাহাজডুবি দুপুরে হলেও তারা অনেক দেরিতে খবর পেয়েছেন। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে এসেছেন এবং সার্বিক বিষয়ে খোঁজ-খবর নিয়েছেন। তবে জাহাজডুবিতে কেউ নিখোঁজ বা আহত হননি। সবাই নিরাপদে পাড়ে উঠে এসেছেন।

জানা গেছে, নারায়ণগঞ্জ থেকে ওই জাহাজটি ১৬০ টন সিমেন্ট নিয়ে রাজবাড়ীর দিকে আসছিল। হঠাৎ দৌলতদিয়ার পদ্মার মধ্যে ডল্লাপাড়া এলাকায় প্রচণ্ড বাতাস ও তীব্র স্রোতের কবলে পড়ে জাহাজটি ডুবে যায়। এ সময় জাহাজে থাকা শ্রমিকদের সবাই স্থানীয়দের সহযোগিতায় পাড়ে উঠে আসতে সক্ষম হন। পরে খবর পেয়ে গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌঁছে জাহাজটি উদ্ধারের প্রচেষ্টা চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

12 + twelve =