Templates by BIGtheme NET
২ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ১৭ মুহাররম, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » ভারতের ইতিহাসে সর্বোচ্চ বাজেটের সিনেমায় হৃত্বিক-দীপিকা

ভারতের ইতিহাসে সর্বোচ্চ বাজেটের সিনেমায় হৃত্বিক-দীপিকা

প্রকাশের সময়: আগস্ট ২৫, ২০১৯, ৩:৩৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

‘বাহুবলী’র প্রথম কিস্তি নির্মাণ করা হয়েছিল ১৮০ কোটি রুপিতে। সেই ছবি তোলপাড় করে দিয়েছিল ভারতীয় সিনেমার বক্স অফিসের হিসাব-নিকেশ। সেই সাফল্যের পর ‘বাহুবলী ২’ মুক্তি পায়। সে ছবির বাজেট ছিল ২৫০ কোটি।

প্রায় দেড় হাজার কোটি রুপি আয় করে ভারতের সর্বোচ্চ আয়ের রেকর্ড করে ছবিটি। তবে সব রেকর্ড ভাঙতে আসছে হৃত্বিক-দীপিকা জুটি। ৫০০ কোটি রুপি বাজেটে নির্মিত সিনেমায় জুটি বাঁধতে চলছেন তারা। ধারণা করা হচ্ছে, এ ছবিটি সব দিক থেকেই ‘বাহুবলী’কে ছাড়িয়ে যাবে। ভারতে তৈরি হবে সিনেমার নতুন ইতিহাস।

সম্প্রতি ঘোষণা এসেছে বিগ বাজেটের এই সিনেমার। যেখানে ফুটিয়ে তোলা হবে রাম-সীতার প্রেম কাহিনি।

ভারতীয় গণমাধ্যমের দাবি, পরিচালক নিতেশ তিওয়ারি নাকি এবার রামায়ন সিরিজ তৈরি করতে চলেছেন। যার বাজেট প্রায় ৫০০ কোটি। নিতেশ তিওয়ারির ওই সিনেমায়ই রামের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলিউডের গ্রিক দেবতা বলে পরিচিত হৃত্বিক রোশনকে।

তার স্ত্রী সীতার চরিত্রে হাজির হবেন মিষ্টি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রথমবারের মতো এই জুটিকে দেখা যাবে বলিউডের পর্দায়।

যদিও রামায়ন তৈরির খবরকে বিশেষ পাত্তা দিতে চাননি নিতেশ তিওয়ারি। তিনি বলেন, রামায়ন নিয়ে এই মুহূর্তে কিছু ভাবছেন না। প্রথমে কাগজপত্র তৈরি করা হোক, তারপর বিষয়টিকে ভেবেচিন্তে তিনি দেখবেন বলেও জানান।

পাশাপাশি বর্তমানে তিনি সুশান্ত সিং রাজপুত এবং শ্রদ্ধা কাপুরের ছিঁছোড় নিয়ে ব্যস্ত বলেও জানিয়েছেন।

এদিকে বলিউডে কান পাতলেই নাকি শোনা যাচ্ছে, নিতেশ তিওয়ারির রামায়ন হিন্দি, তামিল, তেলুগুসহ আরও বেশ কয়েকটি ভাষায় তৈরি করা হবে। তবে হৃত্বিক এবং দীপিকার পাশাপাশি আর কাকে এ সিনেমায় দেখা যাবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two × 1 =