Templates by BIGtheme NET
৮ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ২০ ফেব্রুয়ারি, ২০২০ ইং , ২৫ জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » হারের বৃত্তে ঘুরছে রিয়াল!

হারের বৃত্তে ঘুরছে রিয়াল!

প্রকাশের সময়: আগস্ট ২৫, ২০১৯, ১০:০৪ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক :

লা লিগার নতুন মৌসুমে ঘরের মাঠে প্রথম ম্যাচে হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুতে তাদের রুখে দিয়েছে রিয়াল ভায়াদোলিদ। শনিবার নিজ দূর্গে ১-১ গোলে সমতা নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে লস ব্লাঙ্কোদের।

ম্যাচের শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে এগিয়ে চলে খেলা। তবে ৮২ মিনিটের আগে কেউই গোলের দেখা পায়নি। এসময় চমৎকার দক্ষতায় নিশানাভেদ করে রিয়ালকে এগিয়ে দেন করিম বেনজিমা। বক্সের প্রান্তে বল নিয়ন্ত্রণে নিয়ে ঘুরে দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন তিনি।

পরে রক্ষণে মনোযোগ দেন স্বাগতিকরা। ভায়াদোলিদের মুহুর্মুহু আক্রমণ ভেস্তে দেন সার্জিও রামোসরা। এতে জয়টা সময়ের ব্যাপার মনে হচ্ছিল তাদের। তবে শেষরক্ষা হয়নি রিয়ালের। খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে অতিথিদের সমতা ফেরান সার্জি গার্দিওলা। ফলে জয়বঞ্চিত থাকেন জিনেদিন জিদানের শিষ্যরা।

ফুটবল দেবীও এদিন সহায় ছিল না রিয়ালের। ম্যাচের ৬৯ মিনিটে লুকা জোভিচ নৈপুণ্যে এগিয়ে যেতে পারত তারা। ইস্কোর বদলি হয়ে মাঠে নামার পরের মিনিটে তার হেড ক্রসবারে লেগে ঘুরে আসে। ম্যাচের শুরুতে গ্যারেথ বেল ও হামেস রদ্রিগেজে কয়েকটি শট দিক পরিবর্তন করে বাইরে চলে যায়।

শেষদিকে এসবেরই মাশুল গুনতে হয় রিয়ালকে। লক্ষ্যে নেয়া মাত্র দ্বিতীয় শটে হঠাৎ সমতায় ফেরে ভায়াদোলিদ। টনি ক্রুস বলের দখল হারালে কাউন্টার অ্যাটাক থেকে থিবো কোর্তোয়ার পায়ের নিচ দিয়ে বল জালে জড়ান গার্দিওলা। গত জানুয়ারিতে কর্ডোভা থেকে ভায়াদোলিদে যোগ দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fifteen − one =