Templates by BIGtheme NET
১১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ২৬ আগস্ট, ২০১৯ ইং , ২৩ জিলহজ্জ, ১৪৪০ হিজরী
Home » খেলাধূলা » ডুমিনি ঝড়ে হারলো টরন্টো

ডুমিনি ঝড়ে হারলো টরন্টো

প্রকাশের সময়: আগস্ট ১০, ২০১৯, ১০:২৯ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক :

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে হেনরিক্স ক্লাসেনের ৪৯ বলে ১০৬ রানের টর্নেডোর ওপর ভর করে ২৩৮ রানের বিশাল স্কোর গড়ে তুললেও জিততে পারেনি টরন্টো ন্যাশনালস। বৃষ্টির কল্যানে প্রতিপক্ষ উইনিপেগ হকসের সামনে লক্ষ্য দাঁড়িয়েছিল ১৭.১ ওভারে ২০১ রান। জে পি ডুমিনির উল্টো ঝড়ে এই লক্ষ্য পাড়ি দিয়ে ফেলে উইনিপেগ।

ব্রাম্পটনের সিসিএ সেন্টারে অনুষ্ঠিত এই টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ২৩৮ রান সংগ্রহ করে টরন্টো ন্যাশনালস। ৪৯ বলে ১০১ রানে অপরাজিত থাকেন হেনরিক্স ক্লাসেন। ৫টি ছক্কার সঙ্গে ১১টি বাউন্ডারির মার মারেন তিনি।

কানাডিয়ান ব্যাটসম্যান রদ্রিগো থমাসও কম যাননি। প্রোটিয়া ব্যাটসম্যান ক্লাসেনের দেখাদেখি তিনিও জ্বলে ওঠেন। ৪০ বলে তিনি করেন ৭৩ রান। ৭টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন তিনি। বাকি ব্যাটসম্যানরা বড় রান না করলেও টরন্টোর স্কোর পৌঁছে যায় প্রতিপক্ষের ধরা-ছোঁয়ার বাইরে।

কিন্তু বৃষ্টির কারণে পরের ইনিংস শুরু করতে বিলম্ব হওয়ায় ডার্কওয়ার্থ লুইস নিয়মে ১৭.১ ওভারে ২০১ রানের লক্ষ্য বেধে দেয়া হয় উইনিপেগ হকসের সামনে। জবাব দিতে নেমে ২৭ রানের মধ্যে সাইমান আনোয়ার আর উমর আকমলের উইকেট হারালেও চার নম্বরে ব্যাট করতে নেমে ঝড় তোলেন জেপি ডুমিনি।

ক্রিস লিন ১৩ বলে ২১ রান করে আউট হয়ে যান ৪৯ রানের মাথায়। এরপর ডুমিনি আর সানি সোহেল মিলে ঝড় তোলেন। ৪১ বলে ৮৫ রানের ইনিংস খেলেন ডুমিনি। ২৯ বলে ৩৬ রান করেন সানি সোহেল। রায়াদ এমরিত শেষ মুহূর্তে ১৫ বলে ৩৩ রান করে উইনিপেগকে জয় এনে দেন।

হারলেও ৬ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে টরন্টো ন্যাশনালস। উইনিপেজ ৬ ম্যাচে ২ জয়ে ৫ পয়েন্ট নিয়ে রয়েছে ৫ নম্বরে। ব্রাম্পটন উলভস ৬ ম্যাচে ৪ জয়ে ৯ পয়েন্ট নিয়ে রয়েছে সবার ওপরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

13 + five =