Templates by BIGtheme NET
২ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ১৭ মুহাররম, ১৪৪১ হিজরী
Home » রাজনীতি » ছাত্রদলের কেন্দ্রীয় কাউন্সিল ১৪ সেপ্টেম্বর

ছাত্রদলের কেন্দ্রীয় কাউন্সিল ১৪ সেপ্টেম্বর

প্রকাশের সময়: আগস্ট ১০, ২০১৯, ৯:২৫ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক :

আগামী ১৪ সেপ্টেম্বর বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল। কাউন্সিলে শুধু সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সরাসরি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

শুক্রবার ৯আগস্ট রাতে ছাত্রদলের কমিটি করার দায়িত্বপ্রাপ্ত নেতাদের স্কাইপের মাধ্যমে এই সিদ্ধান্তের কথা জানান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

একইসঙ্গে বিলুপ্ত কমিটির ১২ নেতার বহিষ্কার আদেশ প্রত্যাহারেরও সিদ্ধান্ত নিয়েছে দলের হাইকমান্ড। এছাড়া ঈদের পর ছাত্রদলের কাউন্সিলের দিন-ক্ষণ ও স্থান জানানো হতে পারে। পুনরায় তফসিল ঘোষণা করা হতে পারে।
ছাত্রদলের কাউন্সিল উপলক্ষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন গণমাধ্যমকে জানান, ‘ছাত্রদলের কাউন্সিল ১৪ সেপ্টেম্বর করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এটা অফিসিয়ালি ঘোষণা দেয়া হবে। ছাত্রদলের যে ১২ জন বহিষ্কার করা হয়েছে তাদের বহিষ্কার আদেশও প্রত্যাহার করা হবে, তবে এ ব্যাপারে সিদ্ধান্ত দেবেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

প্রসঙ্গত, গত ৩ জুন ছাত্রদলের মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙে দেওয়া হয়। পরে ৩০ জুন কাউন্সিলের তফসিল ঘোষণা করা হয়। ওই তফসিল অনুযায়ী গত ১৪ জুলাই কাউন্সিল হওয়ার কথা থাকলেও বিক্ষুব্ধ একটি অংশের বিরোধিতার মুখে তা হয়নি। পরে বিক্ষুব্ধ নেতাদের সঙ্গে তারেক রহমান কথা বলে অচলাবস্থা নিরসন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

13 + fifteen =