Templates by BIGtheme NET
২ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৬ ডিসেম্বর, ২০১৯ ইং , ১৮ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » এবার হলিউড সিনেমায় শিনা চৌহান

এবার হলিউড সিনেমায় শিনা চৌহান

প্রকাশের সময়: জুলাই ১৮, ২০১৯, ৬:৩১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

ভারতীয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপক শিনা চৌহান বাংলাদেশের মানুষের কাছে বেশ পরিচিত। বিশেষ করে বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল উপস্থাপনা করে সর্ব মহলে পরিচিতি পান। এর বাহিরে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত পিঁপড়াবিদ্যা চলচ্চিত্রেও অভিনয় করেছন তিনি। মডেলিংয়ের পাশাপাশি কলকাতা ও বলিউডের ছবিতেও অভিনয় করেন শিনা। এবার তাকে দেখা যাবে হলিউডের ছবিতে।

বিষয়টি ডেইলি বাংলাদেশকে জানিয়েছন শিনা চৌহান নিজেই। তিনি বলেন, ‘নোম্যাড’ শিরোনামের ছবিতে কাজ করছি। ২৫টি দেশে এই ছবির শুটিং হবে। প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে ছবির কাহিনী। আমি যে চরিত্রে অভিন করছি সেই চরিত্রে অভিনয়ের জন্য ২৮০০০ জন আবেদন করেছিলেন। কিন্তু কাস্টিং ডিরেক্টর লেসলি ব্রাউন এই চরিত্রের জন্য আমাকে বেঁছে নিয়েছেন।

এ ছবিতে ভারতীয় নারীর চরিত্রে দেখা যাবে শিনাকে। স্বাধীনচেতা এক নারী যে পুরো পৃথিবী ঘুরে বেড়াতে পছন্দ করে। বর্তমানে ছবির কাজে আমেরিকায় রয়েছেন বলে জানান শিনা।

এদিকে, শিনা চৌহান অভিনীত বাঙালি নির্মাতা বাপ্পাদিত্য বন্দোপাধ্যায়ের ‘জাস্টিস’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। ইয়ুথ ফর হিউম্যান রাইটস ইন্টারন্যাশনালের দক্ষিণ এশিয়া দূত হিসেবে কাজ করছেন শিনা। গত কয়েকদিন আগে জাতিসংঘে অনুষ্ঠিত ১৬তম আন্তর্জাতিক মানবাধিকার সম্মেলন বক্তব্য দেন শিনা। বক্তব্যের নারী-পুরুষের বৈষম্য, যৌন নির্যাতন, বাড়িঘরে নারীদের ওপর সহিংসতা, শিশুশ্রম, মেয়ে শিশুদের শিক্ষায় প্রতিকূলতা ও কন্যা নবজাতকের ভ্রুণ হত্যাসহ মানবাধিকারের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eighteen − seventeen =