Templates by BIGtheme NET
২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১১ ডিসেম্বর, ২০১৯ ইং , ১২ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » জাতীয় » এরিক এরশাদ গৃহবন্দী কিনা প্রশ্ন তুলেছেন বিদিশা

এরিক এরশাদ গৃহবন্দী কিনা প্রশ্ন তুলেছেন বিদিশা

প্রকাশের সময়: জুলাই ১৬, ২০১৯, ৭:২৪ অপরাহ্ণ

হুসেইন মুহাম্মদ এরশাদের সাবেক সহধর্মীনি বিদিশা সিদ্দিক তাঁর পুত্র এরিক এরশাদ গৃহবন্দী কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছেন। সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুর পর অনেকটা লোকচক্ষুর অন্তরালে এরিককে রাখা হয়েছে বলে অভিযোগ করেন মা বিদিশা।

বিদিশা সিদ্দিক গণমাধ্যমকে জানান, বাবা এরশাদের মৃত্যুর পর আমার প্রতিবন্ধী ছেলেটা পাগলপ্রায়।  আমি আজমীর থাকাবস্থায় খবর পাই এরশাদ সাহেব মারা গেছেন, খবরটি শোনার পর পরই আমি বাংলাদেশে ছুটে আসি আমার ছেলেকে সান্তনা দিতে। এছাড়া আমার সাবেক স্বামীর মুখটাও একবার দেখতে চেয়েছিলাম কিন্তু একটি মহল আমাকে সবকিছু থেকে বঞ্চিত করেছে।

বিদিশা আরো জানান, মা হিসেবে এই সময়ে এরিকের পাশে আমারই থাকার কথা। তাকে সান্তনা দেবার আমরই দায়িত্ব। কিন্তু কিছুই করতে পারলাম না। আমার ছেলেকে কোথায় রাখা হয়েছে আমি জানি না। বাবার মরদেহের সাথে এরিককে রংপুরে কেন নেয়া হলো না? এরশাদের মৃত্যুর পর এরিকের সাথে যে আচরণ করা হচ্ছে তা অমানবিক।

জানা যায়, ১৪ জুলাই সকালে স্বামীর মৃত্যুর পর রাতেই ভারতের আজমীর শরীফ থেকে ঢাকায় এসে পৌঁছান তিনি। এরপর ১৫ জুলাই সকালে তার সন্তান এরিককে দেখতে এরশাদের বারিধারা ‘প্রেসিডেন্ট পার্ক’র বাসভবনে যান। কিন্তু এরিকের সাথেও দেখা করতে পারেননি তিনি।

এ বিষয়ে গণমাধ্যমে বিদিশা জানান, প্রেসিডেন্ট পার্কের নিরাপত্তাকর্মী ও দলের কিছু কর্মী তাকে বাড়ির ভেতরে প্রবেশ করতে দেয়নি। শুধু তাই নয়, তার সাথে নির্মম আচরণ করেছে বলেও অভিযোগ করেন বিদিশা। তবে কি কারণে তাকে বাড়ির মধ্যে প্রবেশ করতে দেয়া হয়নি সেটা বলেননি বিদিশা।

২০০৫ সালে বিদিশার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় এরশাদের। এরশাদ-বিদিশা দম্পতির সন্তান এরিক এরশাদ। বিচ্ছেদের পরে আদালতের আদেশে এরিকের দায়িত্ব পান এরশাদ। এরিকের বয়স এখন ১৮ বছর। এরিক বারিধারার প্রেসিডেন্ট পার্কে বাবা এরশাদের সঙ্গে থাকতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four + 14 =