Templates by BIGtheme NET
৬ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ২১ আগস্ট, ২০১৯ ইং , ১৯ জিলহজ্জ, ১৪৪০ হিজরী
Home » বিনোদন » মিনিশা লাম্বা অভিনয় ছেড়ে ধরলেন যে পেশা

মিনিশা লাম্বা অভিনয় ছেড়ে ধরলেন যে পেশা

প্রকাশের সময়: জুলাই ১৫, ২০১৯, ১২:২০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

বলিউডে নিজের রূপের গুণে মন জয় করে নিয়েছেন অনেকেরই। এছাড়া তার আবেদনময়ী শরীরিক গঠনে যেন মন কেড়ে নিয়েছিলো আট থেকে আশির সবার মন। কিন্তু তার এই গড়ন দিয়ে বলিউডে বেশ কিছু ছবি করলেও নায়িকা পেশাদার হয়ে উঠলেন অন্য পেশায়।

‘বচনা অ্যায় হাসিনো’, ‘ইয়াহাঁ’ ছবির এই নায়িকা পেশাদার পোকার খেলোয়াড় হয়ে উঠলেন। পোকার সাধারণত তাসের ৫৩টি খেলার একটি। নায়িকা এখন বিশ্বের নানা প্রান্তে পোকার খেলতে যান।

মিনিশাকে শেষ বারের মতো বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৭ সালে, ‘ভূমি’ ছবিতে। জানিয়েছেন, এক বন্ধু তাকে পোকার খেলা শেখান। তারপর মিনিশা নিজেই প্রেমেই পড়ে যান এই খেলার। এখন ভালবাসা আর নেশা এক জায়গায় মিলেমিশে গেছে।

প্রথমে লজ্জা পেলেও মিনিশা এখন সপ্রতিভ পোকার খেলোয়াড়। হিন্দি ছবিতে মনের মতো রোল পাচ্ছিলেন না। তাই এখন মন দিয়ে পোকার-ই খেলছেন। বলিউডে ফিরবেন, যদি পছন্দসই রোলে অভিনয়ের সুযোগ পান, জানিয়েছেন নায়িকা।

সম্প্রতি অংশ নিয়েছিলেন পোকার-এর ওয়ার্ল্ড সিরিজে। ১,১৩০ জন প্রতিযোগীর মধ্যে মিনিশা পেয়েছেন ৬৪ নম্বর স্থান। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে জানিয়েছেন, তিনি উচ্ছ্বসিত। বলিউডে কারো সঙ্গেই পোকার খেলতে চান না মিনিশা। নায়িকা জানিয়েছেন, তিনি পেশার জায়গা থেকে নেশাকে দূরেই রাখতে পছন্দ করেন।

২০০৫ সালে বলিউডে আত্মপ্রকাশ মিনিশার। সুজিত সরকারের পরিচালনায় কাজ করেছিলেন একটি বিজ্ঞাপনে। তারপরই সুযোগ আসে ‘ইয়াহাঁ’ ছবিতে অভিনয়ের। সিনেমা ছাড়া অভিনয় করেছেন টেলিভিশন ও থিয়েটারেও। আট বছর আগে শুরু পোকার খেলা। তারপর ভাল লাগা নেশায় পরিণত হতে সময় নেয়নি।

তবে নেশার জন্য অভিনয়ে সমস্যা হবে না বলেই মনে করেন মিনিশা। পছন্দসই রোল পেলে পোকার ভুলে অভিনয়ই হবে প্রথম পছন্দ, জানাতে ভোলেননি সুন্দরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 + five =