Templates by BIGtheme NET
৫ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০ জুলাই, ২০১৯ ইং , ১৬ জিলক্বদ, ১৪৪০ হিজরী
Home » বিনোদন » নতুন সিনেমা দিয়ে আবার পর্দায় ফিরছে মৌসুমী

নতুন সিনেমা দিয়ে আবার পর্দায় ফিরছে মৌসুমী

প্রকাশের সময়: জুলাই ১১, ২০১৯, ৯:১১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

ঢাকাই ছবির প্রিয়দর্শিনী মৌসুমী ‘অর্জন ৭১’ নামের নতুন একটি ছবিতে যুক্ত হলেন। ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর অবদানকে কেন্দ্র নির্মিত হতে যাচ্ছে ছবিটি। এটি নির্মাণ করবেন মির্জা সাখাওয়াৎ হোসেন।

এই ছবিতে যদিও মুক্তিযুদ্ধে পুলিশ বাহিনীর বিশেষ অবদানকে তুলে ধরা হবে, তবে এর গল্প এগিয়ে যাবে একজন পুলিশ কর্মকর্তার স্ত্রী ফিরোজার জীবন সংগ্রামকে কেন্দ্র করে। আর এই ফিরোজা চরিত্রেই অভিনয় করবেন মৌসুমী। আগামী কোরবানীর ঈদের চতুর্থ দিন থেকে ছবিটির কাজ শুরু হবে। এর আগে আসছে মঙ্গলবার বিএফডিসি’তে ছবিটির শুভ মহরত অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, এর আগেও আমি মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমাতে অভিনয় করেছি। তবে এবারের সিনেমাটির পটভূমি একেবারেই আলাদা। আমি যে চরিত্রটিতে অভিনয় করতে যাচ্ছি তার সংগ্রামী এক জীবনও তুলে ধরা হচ্ছে ছবিতে। একজন পুলিশ অফিসারের স্ত্রী ফিরোজার সেই সময়কার চ্যালেঞ্জিং জীবন তাতে উঠে আসবে। আমি ভীষণ গর্বিত যে আমাকে এই ধরনের একটি চরিত্রে অভিনয়ের সুযোগ করে দেয়ার জন্য।

তিনি বলেন, সবসময়ই চেয়েছি চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে। ফিরোজা সেই ধরনেরই একটি চরিত্র। যে চরিত্রে কাজ করার জন্যই হয়তো বিগত কিছুটা দিন আমার প্রতীক্ষা ছিলো।

সিনেমাটিতে মৌসুমীর স্বামী ভূমিকায় অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ। নির্মাতা জানান বাংলাদেশ পুলিশ বাহিনীর অনুমোদনক্রমেই নির্মিত হবে ‘অর্জন ৭১’ সিনেমাটি। সিনেমাটির গবেষণা, সংলাপ, চিত্রনাট্য করেছেন পরিচালক মির্জা সাখাওয়াৎ হোসেন নিজেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

sixteen − 16 =