Templates by BIGtheme NET
৫ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০ জুলাই, ২০১৯ ইং , ১৬ জিলক্বদ, ১৪৪০ হিজরী
Home » বিনোদন » ক্যারিয়ার সেরা সময়ে ক্যাট

ক্যারিয়ার সেরা সময়ে ক্যাট

প্রকাশের সময়: জুলাই ১০, ২০১৯, ৮:১৬ অপরাহ্ণ

ক্যারিয়ারে সুবর্ণ সময় পার করছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ ছবি করে সিনেমা হলে সাফল্য না পেলেও অনলাইনে বিশ্বের সর্বোচ দ্বিতীয় আয়ের সিনেমার নায়িকা হয়েছেন তিনি।

এরপর সালমান খানের সঙ্গে জুটি বেঁধে ‘ভারত’ ছবিতে হয়েছেন ব্যবসা সফল নায়িকা। ছবিটিতে ক্যাটের অভিনয় মুগ্ধ করেছে হিন্দি ছবির দর্শকদের। সেই সুবাদে সময়টা বেশ ভালো যাচ্ছে তার।

হাতে আসছে অনেক কাজের প্রস্তাব। আর এই সুন্দর সময়ে নিজের পারিশ্রমিকটাও বাড়িয়ে নিয়েছেন ‘শিলা কি জওয়ানি’খ্যাত এই বলিউড সুন্দরী।

তবে সম্প্রতি তার পারিশ্রমিক বেড়েছে সিনেমার চেয়ে বিজ্ঞাপনেই বেশি। বলা হচ্ছে
ভারতের সাফল্যের পর আকাশছোঁয়া হয়ে গেছেন ক্যাটরিনা! ক্যাটরিনার কাছে এসেছে ৬টি নতুন বিজ্ঞাপনে কাজের অফার। প্রসাধনী থেকে শুরু করে ফিটনেস, গাড়ির বিজ্ঞাপন থেকে পর্যটন অথবা রিয়াল এস্টেট।

আগে একটি বিজ্ঞাপনে কাজের জন্যে তিনি যত পারিশ্রমিক নিতেন নতুন বিজ্ঞাপনগুলির জন্যে তাকে সেই পারিশ্রমিকের ৪০ শতাংশ বেশি টাকা অফার করা হয়েছে। তিনিও সানন্দে সেগুলোতে কাজ করতে রাজি হচ্ছেন।

এদিকে, ‘ভারত’র সাফল্যের পর বর্তমানে ক্যাটরিনা কাইফ ব্যস্ত আছেন রোহিত শেঠির ছবি ‘সূর্যবংশী’র শুটিংয়ে। এই ছবিতে তাকে দেখা যাবে অক্ষয় কুমারের বিপরীতে। আসছে বছরের ২৭ মার্চ মুক্তি পাবে ‘সূর্যবংশী’।

প্রসঙ্গত, আগামী ১৬ জুলাই ৩৫ বছরে পা দেবেন ক্যাটরিনা কাইফ। আগেই জানিয়েছিলেন এবারের জন্মদিনে মুম্বাই থেকে দূরে কোথাও চলে যাবেন। সেখানে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং বোনদের সঙ্গে জন্মদিন কাটাবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eighteen − eleven =