Templates by BIGtheme NET
২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ১৬ সফর, ১৪৪১ হিজরী
Home » জাতীয় » প্রস্তুত আইন শৃঙ্খলা বাহিনী, পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ালেই গ্রেফতার

প্রস্তুত আইন শৃঙ্খলা বাহিনী, পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ালেই গ্রেফতার

প্রকাশের সময়: জুলাই ১০, ২০১৯, ৯:২২ অপরাহ্ণ

পদ্মা সেতু নির্মাণ কাজে এক লাখ মানুষের মাথা লাগবে। মানুষের মাথাগুলো সংগ্রহ করতে সারা দেশে ৪১টি দল বের হয়েছে। তারা হাঁটে-বাজারে ঘুরে মানুষকে অপহরণসহ বিভিন্ন ধরণের স্প্রে ব্যবহার করছে; যা মানুষ অজ্ঞান করার কাজ করে। সম্প্রতি অসাধু একটি চক্র পদ্মা সেতু নিয়ে ফেসবুক, ইউটিউবসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রতিটি শাখা ব্যবহার করে গুজব ছড়াচ্ছিলো।

এবার পদ্মাসেতু নিয়ে এমন অপপ্রচার ঠেকাতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে-এমন গুজব ছড়িয়ে বর্তমান সরকারকে বিতর্কিত করতে ষড়যন্ত্র করছে একটি কুচক্রী মহল। এমন গুজবে কান না দিতে দেশবাসীকে অনুরোধ করেছে পদ্মা সেতু প্রকল্প কর্তৃপক্ষ।

পাশাপাশি গুজব রোধে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এরই মধ্যে সারা দেশে ১৭ জন গুজবকারীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। যারা পদ্মা সেতু নিয়ে বিভিন্ন মাধ্যমে গুজব ছড়াচ্ছিলো।

আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা বলছেন, কিছুদিন পর পর বিভিন্ন ইস্যুতে নতুন নতুন গুজব ছড়িয়ে একটি চক্র রাজনৈতিক ফায়দা লুটতে চাচ্ছে। এ ব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সোচ্চার রয়েছে। এ ধরণের গুজব অনলাইন অথবা জনসম্মুখে যারা ছড়াবে তাদের গ্রেফতার করা হবে। অনলাইন মনিটরিংয়ের জন্য এরইমধ্যে একটি সেলও গঠন করা হয়েছে।

পদ্মা সেতু প্রকল্প কর্তৃপক্ষ ৯ জুলাই এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মানুষকে বিভ্রান্ত করতে কুচক্রী মহল এ ধরণের মিথ্যা খবরের অপপ্রচার চালাচ্ছে। এসব খবর গুজব। এর কোনো সত্যতা নেই। এ ধরণের গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য দেশবাসীকে সচেতন হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে। একই সাথে যারা এর সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন সংশ্লিষ্টরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fifteen − eleven =