Templates by BIGtheme NET
১০ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ , ২৪ জুন, ২০১৯ ইং , ২০ শাওয়াল, ১৪৪০ হিজরী
Home » খেলাধূলা » ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ » ২০১৯ বিশ্বকাপে বয়স্ক একাদশ

২০১৯ বিশ্বকাপে বয়স্ক একাদশ

প্রকাশের সময়: জুন ১১, ২০১৯, ১:২৩ অপরাহ্ণ

নিজস্ব সংবাদ:  ইংল্যান্ড বিশ্বকাপের পরেই বিদায় নেবেন অনেক খেলোয়ার। তাদের আর কখনো দেখা যাবে না বাইশ গজের লড়াইয়ে। এসব কথা বলে দিবে ভবিষ্যতই। চলুন দেখে নেই এবারের বিশ্বকাপের বয়স্ক একাদশ।

হাশিম আমলা: এই তালিকার দ্বিতীয় সর্বনিম্ন বয়স প্রোটিয়া ওপেনার হাশিম আমলার। ৩৬ বছর বয়স্ক মুসলিম এই ক্রিকেটারের খ্যাতি রয়েছে ঠান্ডা মাথায় ব্যাটিং এর জন্য।

ক্রিস গেইল: বিশ্বের অন্যতম বিধ্বংসী ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেটে ১৮ হাজারেরও বেশি রান আছে তার। বয়স ৩৯। এটাই সম্ভবত তার শেষ বিশ্বকাপ।

রস টেলর: ৩৫ বছর বয়সী এই ক্রিকেটারের দক্ষতা ব্যাটিং এ। নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ সেঞ্চুরির রেকর্ড এই খেলোয়াড়ের।

মহেন্দ্র সিংহ ধোনি: ক্যাপ্টেন কুল নামেই ক্রিকেট মহলে পরিচিত। বয়স এই মুহূর্তে ৩৮। তার নেতৃত্বে ভারত ২০১১-র বিশ্বকাপ এবং ২০১৩-র চ্যাম্পিয়ন্স ট্রফি জেতে।

শোয়েব মালিক: পাকিস্তানি এই অলরাউন্ডারের বয়স ৩৭ বছর ১১৮ দিন। ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করে সমাদিত ভারত-পাকিস্তান উভয় দেশে।

মোহাম্মাদ হাফিজ: ক্রিকেটের ‘প্রফেসর’ খ্যাত এই স্লো লেফট আর্ম বোলারের চলতি বয়স ৩৮ বছর ২২৫ দিন।

জেপি ডুমিনি: সাউথ আফ্রিকান এই খেলোয়াড় বয়স্ক একাদশের সবথেকে কম বয়সী ক্রিকেটার। বয়স ৩৫ বছর চলছে।

মাশরাফি বিন মর্তুজা: টাইগার অধিনায়কের বয়স ৩৫। ২০০১ সালে জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক হয় মাশরাফির। ২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপই হতে পারে নড়াইল এক্সপ্রেসের শেষ বিশ্বকাপ।

ইমরান তাহির: বয়স ৪০। এই টুর্নামেন্টের সবচেয়ে বয়স্ক ক্রিকেটার। ৩২ বছর বয়সে দক্ষিণ আফ্রিকার জাতীয় দলে সুয়োগ পান এই লেগ ব্রেক বোলার।

জীবন মেন্ডিস: ৩৬ বছর। তার সেরা বোলিং ফিগার ৫ রানে ২ উইকেট শিকার।

লাসিথ মালিঙ্গা: বয়স ৩৫। সম্ভবত এটাই শেষ বিশ্বকাপ শ্রীলঙ্কার এই ডানহাতি পেসারের। তার অদ্ভুত বোলিং অ্যাকশন এবং ইয়র্কার গোটা বিশ্বের নজর কেড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − 11 =