Templates by BIGtheme NET
৩ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ১৮ মুহাররম, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » যে কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন পূজা-দীঘি

যে কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন পূজা-দীঘি

প্রকাশের সময়: জুন ১১, ২০১৯, ৯:৪৮ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক: ঢাকা, ১০ জুন- চলতি বছরের সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা পূজা চেরী। ফলাফল ঘোষণার পর দেখা যায়, ৩.৩৩ পেয়েছেন তিনি। চলচ্চিত্রে ব্যস্ততা, শুটিং-লাইট-ক্যামেরা আলোর ঝলকানির মাঝেও পূজা চেরীর এই রেজাল্টে তার পরিবারের সদস্যারও আনন্দিত ছিল। অন্যদিকে ৩.৬১ পেয়েছেন খুদে অভিনেত্রী হিসেবে পরিচিতি পাওয়া দীঘি।

পূজা ঢাকার মগবাজার গার্লস হাইস্কুল থেকে পরীক্ষা দিয়েছিলেন অন্যদিকে দীঘি রাজধানীর স্ট্যামফোর্ড স্কুল থেকে পরীক্ষা দিয়েছিলেন।

নতুন খবর হলো দুজনেই কলেজে ভর্তি হতে যাচ্ছেন। পছন্দের তালিকা থেকে দুজনের কলেজ প্রাপ্তিই চূড়ান্ত হয়েছে। বিষয়টি দীঘি-পূজা দুজনই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। পূজা পেয়েছেন সিদ্ধেশ্বরী কলেজ পেয়েছেন চিত্রানায়িকা পূজা চেরি, অন্যদিকে দীঘি পেয়েছেন স্ট্যামফোর্ড কলেজ।

দীঘি বলেন, ‘আমি সিদ্ধেশ্বরী কলেজ পেয়েছি। এটা বেশ ভালো কলেজ। এখানে ভর্তি হবো কি না নিশ্চিত নয়। কারণ অভিনয় নিয়েও আমাকে ভাবতে হবে। নিয়মিত ক্লাস না করলে সমস্যা হবে কি না এটা নিয়ে কথা বলতে হবে। তবে সবচেয়ে ভালো হতো মিরপুরের দিকে যদি কোনো কলেজ পেতাম।’

দীঘির বাবা সুব্রত বড়ুয়া বলেন, ‘আসলে দীঘিতো ওখানেই স্কুলে পড়েছে আর ও তো ইংরেজি ভার্সনে পড়েছে। ভার্সনের জন্য অন্য কোনো কলেজে যাওয়ার চিন্তা বাদ দিয়ে স্ট্যামফোর্ডকেই প্রাধান্য দিয়েছিলাম। সেটাই পেয়েছি। দীঘিকে এই কলেজেই ভর্তি করাবো।’

শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে আসেন পূজা চেরি। নায়িকা হিসেবে অভিনয় করেন ‘নূর জাহান’, ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে। দীঘিরও চলচ্চিত্রে অভিষেক শিশুশিল্পী হিসেবে। ‘কাবুলিওয়ালা’, ‘দাদীমা’, ‘চাচ্চু’, ‘১ টাকার বউ’সহ অর্ধশতাধিক ছবিতে অভিনয় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 + 4 =