Templates by BIGtheme NET
১০ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ , ২৪ জুন, ২০১৯ ইং , ২০ শাওয়াল, ১৪৪০ হিজরী
Home » বিনোদন » যে দৃশ্যে ভাইরাল নিশো-তিশা

যে দৃশ্যে ভাইরাল নিশো-তিশা

প্রকাশের সময়: জুন ১০, ২০১৯, ২:১৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

আফরান নিশোর কলার চেপে ধরা তানজিন তিশার অগ্নিমূর্তি আর নিশোর অসহায়ত্বের একটি দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে। ঈদে প্রচারিত নাটক ‘দ্যা ইন্ড’ এর দৃশ্য এটি।

যেখানে দেখা যায়, আফরান নিশোর কলার চেপে ধরে তানজিন তিশা বলছেন, ‘তুই আমার ফোন ধরস না কেন? তুই আমার ফোন ব্লক করছস কেন? তুই আমার বিয়ার আসর থাইকা পালাইছস। পালানোর পর একটার পর একটা ফোন কল ইগ্নোর। কিসের জন্য?’ মাইরা ফেলবো তোকে!

এই ভিডিও বাড়িয়ে দিয়েছে নাটকটি দেখার আগ্রহ। ইউটিউব চ্যানেল ‘ধ্রুব টিভি’তে ঈদের দিন সন্ধ্যায় প্রকাশ হয়েছে এটি। প্রকাশের পর থেকেই দর্শক প্রশংসায় ভাসছে নাটকটি। প্রশংসিত হয়েছে নিশো-তিশা জুটিও।

প্রতিবেদক লেখা পর্যন্ত তিন দিনে ইউটিউব থেকে দেখেছেন ২৮ লাখ ১৭ হাজার ১১৬ জন দর্শক। কমেন্টস প্রায় সাড়ে ৮ হাজার। এবারের ঈদুল ফিতরে এখন পর্যন্ত প্রকাশিত সবচেয়ে বেশি দর্শকনন্দিত নাটক ‘দ্য ইন্ড’।

নাটকটি সম্পর্কে ধ্রুব টিভি’র কর্ণধার ধ্রুব গুহ বলেন, ‘একটি নাটকের মুল ভিত্তি হলো ভালো গল্প এবং জুতসই নির্মাণ। এর সাথে অভিনয় শিল্পীদের অভিনয়। ‘দ্য এন্ড’ নাটকটি এসবের মিশেলে একটি পরিপূর্ণ নাটক। দর্শকদের কাছে কৃতজ্ঞতা দুরন্ত এই ভালোবাসার জন্য। শুভেচ্ছা জানাই আমি এই নাটকের কলাকুলশলীদের।’

নাটকে আনন্দমুখর শুরু দেখানো হলেও শেষ হয়েছে নিশো-তিশার হৃদয়বিদারক দৃশ্যে। নাটকটি দেখে উচ্ছাসিত দর্শকরা। কমেন্ট বক্সের এরই প্রকাশ পায়।

নাটকটি দেখে সোনিয়া হোসেন নামে একজন লিখেছেন, অনেক সুন্দর আর ভিন্ন কনসেপ্ট এর ছিল নাটকটি। নিশো ও তিশা আপু খুব ভালো অভিনয় করেছে।

হোসাইন নামে অন্য একজন লিখেছেন, এই নাটকটা দেখে সত্যি চোখের জল চলে আসলো। সবাইকে ধন্যবাদ আর পরিচালক কে ধন্যবাদ সুন্দর একটি কাহিনি প্রেজেন্ট করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 + 16 =