Templates by BIGtheme NET
৩ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ , ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ১৮ মুহাররম, ১৪৪১ হিজরী
Home » জাতীয় » খালেদার মুক্তির জন্য হঠাৎ টেলিভিশনে বক্তৃতা ছাড়া কোন কাজ করছে না বিএনপি: জাফরুল্লাহ

খালেদার মুক্তির জন্য হঠাৎ টেলিভিশনে বক্তৃতা ছাড়া কোন কাজ করছে না বিএনপি: জাফরুল্লাহ

প্রকাশের সময়: জুন ১০, ২০১৯, ১১:২৪ পূর্বাহ্ণ

জাতীয় ঐক্যফ্রেন্টের সংকটের জন্য ফ্রন্টের অন্যতম নেতা ডা. জাফরুউল্লাহ চৌধুরী বিএনপিকেই দায়ী করেছেন। ৯ জুন জার্মান ভিত্তিক গণমাধ্যম ডয়েচে ভেলেকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বিএনপি’র স্থায়ী কমিটিকে দোষারোপ করে বলেন, তারা নড়েচড়ে না। আর যে কোন কাজে তারেক রহমান নাক গলায়।

নির্বাচন পরবতর্তী সময়ে ঐক্যফ্রন্টের নানা সমস্যা সামনে আসছে। তারা একবার বলছে নির্বাচন প্রত্যাখ্যান করেছি, আবার শপথ নিয়ে সংসদে যাচ্চেন। এ প্রসঙ্গে জাফরুল্লাহ বলেন, মূল বিষয় হলো জাতীয় ঐক্যফ্রন্টের কোনো তৎপরতা নেই। সরকার মিটিং করতে অনুমতি দেয় না আর সেই অজুহাতে কোনো কর্মসূচি আসছে না।

তিনি আরো বলেন, আসন্ন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের বৈঠকে ফ্রন্টকে কর্মসূচির মাধ্যমে কার্যকর করার সিদ্ধান্ত নেওয়া হবে। কার্যক্রম না থাকলে জোট থাকে না। আর এখন যে দূরত্ব তৈরি হয়েছে তা আসন্ন বৈঠকের মধ্য দিয়ে সমাধান হবে বলেও জানান তিনি।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপি’র কিছু ইনহেরেন্ট সমস্যা আছে। একটা হলো অতি বয়োবৃদ্ধ স্ট্যান্ডিং কমিটি, সহজে নাড়াচড়া করতে চায় না। ওদিকে তারেক রহমান সেখানে বসে থেকে অস্থির হয়ে গেছে, নাক গলাচ্ছে। এগুলোই ফ্রন্টের সমস্যার মূল কারণ।

বিএনপির চেয়ারপারসন সম্পর্কে ডাঃ জাফরুল্লাহ বলেন, খালেদা জিয়াকে কারাগারে রাখা হয়েছে। তার জামিন একটার পর একটা আটকে দেয়া হচ্ছে। আর বিএনপি তার মুক্তির জন্য ন্যূন্যতম কাজও করছে না। তারা এসি রুমে বসে বসে চিকিন খাচ্ছেন। হঠাৎ দলীয় কার্যালয়ে ও টেলিভিশনে বক্তৃতা দেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two + eight =