Templates by BIGtheme NET
৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ১৫ মুহাররম, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » মাওবাদীরা খুনের হুমকি দিল বিবেক ওবেরয়কে

মাওবাদীরা খুনের হুমকি দিল বিবেক ওবেরয়কে

প্রকাশের সময়: মে ২৩, ২০১৯, ২:৪৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

বলিউড অভিনেতা বিবেক ওবেরয়কে খুনের হুমকি দিল মাওবাদীরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি’ সিনেমার নাম ভূমিকায় অভিনয়ের জেরে গতকাল বুধবার এ হুমকি দেয়া হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

জানা যায়, হুমকির পর মৃত্যু আতঙ্কে ভুগছেন এই বলিউড অভিনেতা। হুমকির পরপরই এই তাকে ঘিরে বিশেষ পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে। একইসঙ্গে মাওবাদীদের হুমকির বিষয়টি খতিয়ে দেখছে দেশটির সংশ্লিষ্ট থানা পুলিশ।

এদিকে, ভোটের আবহে মুক্তি দিতে ব্যর্থ হয়ে আগামীকাল ২৪ মে মুক্তি পেতে চলেছে অভিনেতা বিবেক ওবেরয় অভিনীত নরেন্দ্র মোদির বায়োপিক। বহু বিতর্ক পেরিয়ে শেষে ভোটের ফলাফল মিটতেই তার পরের দিনই মুক্তি পাচ্ছে সিনেমাটি।
এর আগে গত ৫ এপ্রিল এবং পরে ১১ এপ্রিল ছবিটি মুক্তির কথা ছিল। কিন্তু নির্বাচনের সময় এই সিনেমা ভোটারদের প্রভাবিত করবে বলে আশঙ্কা করে বিরোধীরা। পরে সুপ্রিম কোর্ট ও নির্বাচন কমিশন ১৯ মে পর্যন্ত সিনেমাটির মুক্তি আটতে দেয়।

উল্লেখ্য, সময় ভালো যাচ্ছে না অভিনেতা বিবেকের। হিন্দি ছবিতে তার দাপট নেই বললেই চলে। বর্তমানে তিনি বলিউডের বাইরে অন্য ইন্ডাস্ট্রির সিনেমায় ভিলেন ও ছোট চরিত্রে অভিনয় করছেন। মাঝখানে ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে টুইট করেও পড়েন বেকায়দায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

20 + 10 =