Templates by BIGtheme NET
৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ১৫ মুহাররম, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » ধ্যানমগ্ন মোদিকে নিয়ে টুইঙ্কেল খান্নার রসিকতা !

ধ্যানমগ্ন মোদিকে নিয়ে টুইঙ্কেল খান্নার রসিকতা !

প্রকাশের সময়: মে ২২, ২০১৯, ৫:২৯ অপরাহ্ণ

নানা সময়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাজের বিরুদ্ধে সমালোচনা করেছেন বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না। প্রকাশ্যে মন্তব্য করেছেন বেশ কয়েকবার। এবার যা করেছেন, সেটা একেবারেই চোখে লাগার মতো। ছবি তুলে ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সরাসরিই খোঁচালেন অক্ষয় কুমারের স্ত্রী।

ভারতে সপ্তদশ লোকসভা নির্বাচন সামনে রেখে গত ১৯ মে ধ্যানে বসেছিলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, নরেন্দ্র মোদি দুই দিনের সফরে উত্তরাখন্ডে যান। আর সেখানে গিয়ে ধ্যানমগ্ন হন তিনি। সংবাদ মাধ্যমের অনুরোধে তিনি ধ্যানে বসার ছবি তুলতে দেন। এই ছবি গত কয়েক দিনে ঝড় তুলেছে ইন্টারনেটে।

এবার সেই ভাইরাল ছবি নিয়ে সরাসরি রসিকতা করলেন বলিউডের অভিনেত্রী টুইঙ্কেল খান্না। একটি গেরুয়া রঙের ভাস্কর্যের সামনে নিজের ধ্যান করার স্টাইলে টুইটারে একটি ছবি পোস্ট করে প্রধানমন্ত্রীকে খোঁচার সুরে তিনি তার ক্যাপশনে লিখেছেন, বন্ধুরা দয়া করে সাইনআপ করুন। গত কয়েক দিন ধরে রাশি রাশি ধর্মীয় ছবি দেখার পর আমি এবার মেডিটেশন ফটোগ্রাফি-পোজ অ্যান্ড অ্যাঙ্গেলস নিয়ে কয়েকটি কর্মশালা করাচ্ছি। আমার ধারণা বিয়ের ফটোগ্রাফির পরই এটা সবচেয়ে বড় বিষয় হয়ে উঠতে চলেছে।

এদিকে টুইঙ্কেল খান্নার এমন রসিকতার সাথে নরেন্দ্র মোদি যে বেশ পরিচিত তা বোঝা যায় অনেক আগে থেকেই। সম্প্রতি টুইঙ্কেল খান্নার স্বামী অক্ষয় কুমার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি সাক্ষাৎকার নেন। যেখানে অক্ষয় নরেন্দ্র মোদিকে বলেন, আপনি নিয়মিত টুইটার ও সোশ্যাল মিডিয়া ফলো করেন? অক্ষয়ের এই কথা শুনে মোদি হাসতে হাসতে বলেছিলেন, আমি আপনার ও আপনার স্ত্রী টুইঙ্কেলের টুইটারও ফলো করি। কখনো কখনো আমার মনে হয়, টুইঙ্কেল আমার ওপর রাগ টুইটারে উগরে দেন। পাশাপাশি মোদি জানান, তিনি নিয়মিত সোশ্যাল মিডিয়ায় চোখ রাখেন, রাজনীতির বাইরেও কী কী হচ্ছে সে দিকটা নজর রাখার জন্য।

তবে টুইঙ্কেলের এই ধ্যান নিয়ে রসিকতা করা পোস্টটি কি মোদির নজরে এসেছে? এ প্রশ্ন তুলেছেন অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × 2 =